“রক্তদানে আমরা কেন্দুয়া” এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

“রক্তদানে আমরা কেন্দুয়া” এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন
রক্তদানে আমরা কেন্দুয়া” এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (১ জুলাই) দুপুরে কেন্দুয়া সাবেরুন্নেছা বালিক উচ্চ বিদ্যালয়ে এক আলোচনা সভা ও সম্মাননা ক্র্যাস্ট প্রদান করা হয়। 

সংগঠনটির উপদেষ্টা কবি আয়েশ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুখলেছুর রহমান বাঙালী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লেখক পালা-নাট্যকার উপজেলা উদীচীর সভাপতি রাখাল বিশ্বাস, মানবাধিকার কর্মী আইন শালিস কেন্দ্র কেন্দুয়া শাখার সাধারণ সম্পাদক মামুনুল কবির খান হলি। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রুকন উদ্দিন, পাথর তালুকদার পলি, এম এইচ সরকার হিমেল, শেখ পিন্টু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিপুল হাসান ও ফুয়াদ হোসেন বাবু। সংগঠনের নের্তৃবৃন্দ জানান ২০০০ ইং সনে “রক্তদানে আমরা কেন্দুয়া’ নামে এই সংগঠনটি গড়ে তুলি। 

এ পর্যন্ত আমরা ৪২৯৭ ব্যাগ বিনামূল্যে রক্ত, ৭ ব্যাগ প্লাজমী এবং বিনামূল্যে ১২ হাজার মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে দিয়েছি। আমাদের স্বেচ্ছাসেবী সদস্য সংখ্যা ৫৩ জন এবং এডমিন প্যানেল রয়েছে ৮ জন। অনুষ্ঠানে সামাজিক ও স্বেচ্ছাসেবক সংগঠনের নের্তৃবৃন্দ অংশগ্রহণ করেন। সবশেষে সংগঠনের ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা হয়।   

আরো পড়ুন: কেন্দুয়ায় পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ নারীসহ আহত ১০ জন

রাখাল বিশ্বাস/কেন্দুয়া

Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال