বারহাট্টায় উপজেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্টিত

বারহাট্টায় উপজেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্টিত
নেত্রকোণার বারহাট্টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কন্যা দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ বিনির্মানে এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়। 

বারহাট্টা অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল কবীর খোকনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক ও

সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি বীর

মুক্তিযোদ্ধা এড. আমিরুল ইসলাম। অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যক্ষ গোলাম রসুল তালুকদার, বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ভজন সরকার, সাংগঠনিক সম্পাদক দেওয়ান রনি, তথ্য ও গবেষণা সম্পাদক বিষয়ক সম্পাদক মাফুজুল ইসলাম লিংকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কৃষিবিদ সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিস, সদস্য মোস্তফা আলমগীর, ফয়জুর মোর্শেদ খান অমি প্রমুখ বক্তব্য রাখেন। 

এছাড়াও আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ শত শত নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: কলমাকান্দায় ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার

লতিবুর রহমান খান/বারহাট্টা  

Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال