অটো ইজিবাইকের চার্জারের সংযোগ খুলতে গিয়ে প্রাণ গেলো চালকের

অটো ইজিবাইকের চার্জারের সংযোগ খুলতে গিয়ে প্রাণ গেলো চালকের
নেত্রকোনার কলমাকান্দায় অটো ইজিবাইকের চার্জারের সংযোগ খুলতে গিয়ে অপু মিয়া নামে এক চালকের মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ছয়টায় উপজেলার কলমাকান্দা সদর  ইউনিয়নের চত্রংপুর গ্রামে নিজ বাড়ীতে এ দুর্ঘটনাটি ঘটে। মৃত অপু মিয়া ওই গ্রামের মো. আবুল কাশেম ও রুপেনা আক্তার দম্পতির পুত্র সন্তান । সে পেশায় একজন অটোচালক।

মৃতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে প্রতিদিনের মতো বসত বাড়ীতে নিজের অটো ইজিবাইকটি চার্জের জন্য বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে অপু। আজ শনিবার ঘুম থেকে উঠে বাড়ীতে সদ্য রোপণকৃত গাছের পরিচর্যা করে অপু তার হাত মুখ পানি দিয়ে পরিস্কার করেন। 

পরে অসাবধানতাবসত অটো ইজিবাইকের চার্জারের সংযোগ খোলার সময় বিদ্যুৎপৃষ্টে ছটফট  করতে দেখেন তার পরিবারের লোকজন। তাৎক্ষণিক বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে অপু মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর চিকিৎসক সুমন পাল বলেন, হাসপাতালে নিয়ে  আসার আগেই অপু মিয়া মারা গেছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবুল কালাম (পিপিএম) সত্যতা নিশ্চিত করে  বলেন, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে মৃতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে মৃতের লাশ স্বজনের কাছে ওইদিন সকাল সাড়ে দশটায়  হস্তান্তর করা হয়েছে ।

আরও পড়ুন: বারহাট্টায় উপজেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্টিত

শেখ শামীম/কলমাকান্দা

Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال