কলমাকান্দায় ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার

কলমাকান্দায় ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার
নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক প্রধান আসামী মোঃ রব্বানীকে (২৬) গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক এক প্রেস রিলিজ মারফত সাংবাদিকদের জানান, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বিশ^নাথপুর গ্রামের আব্দুল মান্নানের পুত্র মোঃ রব্বানী গত ৫ আগষ্ট রাত অনুমান সাড়ে ৯টার দিকে একই গ্রামের বাদীর বসত ঘরে অনুপ্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে গত ৫ সেপ্টেম্বর কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। কলমাকান্দা থানার মামলা নং-০৬। মামলার পর পরই এজাহার নামীয় প্রধান আসামী মোঃ রব্বানী গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে আসামী সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ আশরাফুল কবিরের নেতৃত্বে এবং র‌্যাব-১, গাজীপুর এর সহায়তায় র‌্যাবের একটি আভিযানিক দল আজ ২৮ অক্টোবর সকাল ৭ টা ৪৫ মিনিটের দিকে গাজীপুর জেলার সদর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার পলাতক আসামী মোঃ রব্বানীকে গ্রেফতার করে।

র‌্যাবের হাতে গ্রেফতারকৃত আসামী রব্বানীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুপুরে কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: মোহনগঞ্জে জামাত বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

এ কে এম আব্দুল্লাহ্/নেত্রকেনা

Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال