কেন্দুয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন

কেন্দুয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন
নেত্রকোনার কেন্দুয়ায় বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী  ও সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী  ও সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভায় কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জাকির আলম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.কামরুল হাসান ভূঁইয়া। 

কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মহসীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.তাজুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল ফারুক ছানা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইফতেখার হোসেন প্রমূখ। 

এসময় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি রাসেল মিল্কী, উজ্জল সরকার,  সাহিত্য সংস্কৃতিক সম্পাদক সোহাগ আকন্দ, কৃষি ও সমবায় সম্পাদক মোশারফ করিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইয়াকুব রিয়নসহ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। 

শেষে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের  জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ে কেক কেটে বর্ণাঢ্য র‍্যালিসহ কারে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে কেন্দুয়া পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দুয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়।  

আরও পড়ুন: কেন্দুয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের উত্তেজনা, অস্ত্রের মহড়া !

আসাদুল করিম মামুন/কেন্দুয়া

Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال