কেন্দুয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কেন্দুয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের (কেন্দুয়া-আঠারোবাড়ি) রাস্তার  মাসকা সুয়েটার ফ্যাক্টরি সামনে থেকে অজ্ঞাত (৩০) যুবকের লাশ উদ্ধার করেছেন কেন্দুয়া থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে  উপজেলার মাসকা ইউনিয়নে মাসকা সুয়েটার ফ্যাক্টরির সামনের রাস্তার পাশ থেকে এই যুবকের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় মাসকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম বাঙালি বলেন, ঘটনাস্থল আনি পরিদর্শন করেছি।  বিকেলে স্থানীয় লোকজন রাস্তার পার্শ্বে এই যুবকের লাশ পরে থাকতে দেখে চিৎকার শুরু করেন। পরে আশেপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে থানা পুলিশে খবর দেন। কবে বা কখন লাশটি ফেলে রাখা হয়েছে তা বলা যাচ্ছেনা বলে তিনি জানান। 

এ ব্যাপারে কেন্দুয়া থানার উপপরিদর্শক তানভীর মেহেদী বলেন, এখনো পর্যন্ত ওই লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে তার পরিচয় নিশ্চিত করতে এ বিষয়টি বিভিন্ন মাধ্যমে বার্তা পাঠানো হয়েছে। লাশ উদ্ধারের বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষসহ পিবিআইকে অবহিত করা হয়েছে। তারা ঘটনাস্থলে এসে সুরাতহাল প্রতিবেদন তৈরি করবেন। ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। তিনি আরও বলেন, প্রাথমিক ভাবে লাশটি দেখে ধারণা করা হচ্ছে রোগাক্রান্ত ও মানসিক প্রতিবন্ধী হতে পারে। তবে তদন্ত কাজ চলছে।তদন্ত শেষ হলেই সঠিক কারণ জানা যাবে। 

আরও পড়ুন: বারহাট্টা প্রেসক্লাবে নবাগত ইউএনওকে বরণ ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যানকে সংবর্ধনা

আসাদুল করিম মামুন/কেন্দুয়া

Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال