প্রধান বিচারপতির বাসভবন ভাংচুরের প্রতিবাদে কেন্দুয়ায় আ.লীগের বিক্ষোভ ও সমাবেশ

প্রধান বিচারপতির বাসভবন ভাংচুরের প্রতিবাদে কেন্দুয়ায় আ.লীগের বিক্ষোভ ও  সমাবেশ
প্রধান বিচারপতির বাসভবনের সামনে ভাংচুরের প্রতিবাদে নেত্রকোনার কেন্দুয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৮ অক্টোবর) বিকেলে কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আ.লীগ সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে কেন্দুয়ার পুরাতন বাস ষ্ট্যান্ডে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বিক্ষোভ মিছিল শেষে তাৎক্ষণিক সভায় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.আসাদুল হক ভূঞা বলেন, বিএনপি কর্মকাণ্ডে বুঝা গিয়েছে, তারা কথা ও কাজে এক নয়। তারা তাদের সমাবেশের ২০ দফা চুক্তিকে অমান্য করেছেন। আমরা বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছিলাম, তারা শান্তিপূর্ণ সমাবেশ করবেন কিন্তু তারা তা করল না। তারা ভিতরে ভিতরে সন্ত্রাসী কর্মকান্ড করে দেশকে অস্থিতিশীল করতে চায়, নির্বাচন বানচাল করতে চায়। কারণ তাদের সাথে জণগণ নেই। আমরা শুনেছি আগামীকাল রোববার তারা হরতাল ডেকেছে। 

প্রধান বিচারপতির বাসভবনের সামনে ভাংচুর ও আগামীকালের হরতালসহ বিএনপির সন্ত্রাসী ও দেশ বিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে উপস্থিত সকল নেতৃবৃন্দ উদ্দেশ্য আ.সাধারণ সম্পাদক আরো বলেন, আগামীকাল থেকে উপজেলা-ইউনিয়ন আ.লীগসহ ওয়ার্ড পর্যায়ে সকল নেতৃবৃন্দ প্রস্তুত থাকার জন্য নির্দেশ প্রদান করেন।  

এসময় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঞা, মো.তাজুল ইসলাম, মো.শহিদুল হক ফকির বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবীর ভূঁইয়া, মোস্তাফিজ উর রহমান বিপুল, আনোয়ারুল হক কনক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল ফারুক ছানা, সহ প্রচার সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন: কেন্দুয়ায় বিএনপির বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

আসাদুল করিম মামুন/কেন্দুয়া


Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال