কলমাকান্দায় জনশান্তি বিঘ্ন করায় তিন মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে ১৫ দিনের কারাদণ্ড

কলমাকান্দায়  জনশান্তি বিঘ্ন করায় তিন মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে ১৫ দিনের কারাদণ্ড

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় নেশার ট্যাবলেট খেয়ে জনশান্তি বিঘ্ন করায় তিন মাদকসেবীকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন - ভ্রাম্যমাণ আদালত

মঙ্গলবার সন্ধ্যায় কলমাকান্দা সদরের কলেজ রোড এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের  প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা করে অর্থদণ্ড করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. শহিদুল ইসলাম। 

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ  সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় নেশার ট্যাবলেট ট্যাপেন্টাডল খেয়ে রাজাপুর এলাকায় মাতলামি করে মানুষের শান্তি নষ্ট করছিল ওই তিন যুবক। ওসি আবুল কালাম (পিপিএম) এর দিক নির্দেশনায় থানার উপপরিদর্শক (এসআই) মো. সায়েদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল সদর ইউনিয়নের রাজাপুর এলাকায় জিসি সড়কের পাশে একটি পরিত্যক্ত ঘর থেকে তাদের মাদকসেবন অবস্থায় আটক করে। এ সময়  মাদকসেবনের ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে  ঘটনাস্থলে উপস্থিত থেকে সহকারী কমিশনার (ভূমি) মো. শহিদুল ইসলাম তাদের  সাজা দেন। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে । 

দণ্ডপ্রাপ্ত তিন মাদকসেবী হলো-  কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের রাজাপুর গ্রামের তপন মিয়া (৩১), নাগডরা গ্রামের মো. সোহেল মিয়া (২৫), ও চাঁনপুর গ্রামের কাবিল মিয়া (২৭)।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শহিদুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: শেরপুরে বাড়িঘর লুটপাট ও মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ

শেখ শামীম/কলমাকান্দা

Netrakona Protidin

নেত্রকোনা প্রতিদিন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال